কুড়িগ্রামে মা ও শিশুকে হত্যার দায়ে ২ জন গ্রেফতার

কুড়িগ্রামের জেলার রৌমারী থানায় পরিকল্পিতভাবে মা ও শিশুকে গলা কেটে হত্যার ঘটনায় ২জন কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ জামালপুর।

গ্রেফতারকৃতরা হলেন- নিহত হাফসা আক্তার হারেনার উকিল বাবা ও ল
রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের ওকড়াকান্দা গ্রামের জাকির হোসেন ওরফে জফিয়াল নামের ও নিহতের দেবর একই এলাকার চাঁন মিয়া।

গত বুধবার (২৫ মে) দুপুরে রৌমারী অফিসার্স ক্লাবে এক প্রেস ব্রিফিংয়ের এসব তথ্য জানান র‌্যাব-১৪ ইউনিট এর জামালপুরের কোম্পানি কমান্ডার আশিকউজ্জামান।

তিনি জানান, জামালপুর থানার বকশীগঞ্জে অভিযান চালিয়ে আসামি জাকির হোসেন ওরফে জফিয়াল নামের ব্যক্তিকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে, রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের বোয়ালমারী গ্রামের এক আত্মীয়ের বাড়ি থেকে নিহত হারেনার দেবর চাঁন মিয়াকে গ্রেফতার করে র‌্যাব-১৪ ইউনিট।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছির বিল্লাহ বলেন, গ্রেফতার দুই আসামিকে জামালপুর র‌্যাব-১৪ ইউনিট থানায় হস্তান্তর করেছে। তাদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলমান। এই হত্যাকাণ্ডের ঘটনায় র‌্যাব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

গত ২১ মে কুড়িগ্রামের রৌমারী উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর এলাকায় বাবারবাড়ির পাশের ধানক্ষেতে পাঁচ মাস বয়সী শিশু সন্তান হাবিবের গলাকাটা মরদেহ ও মা হাফসা আক্তার হারেনাকে গলাকাটা অবস্থায় উদ্ধার করা হয়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে হাফসার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত হাফসার বাবা বাদী হয়ে রৌমারী থানায় হত্যা মামলা করেন। পরবর্তীতে এ মামলার আরও বিস্তারিত জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Created with Visual Composer